ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজার-৩ আসনে কাজলকেই নৌকার প্রার্থী চান তৃণমূল

কক্সবাজার-৩ আসনে কাজলকেই নৌকার প্রার্থী চান তৃণমূল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজারের রামুতে সর্বদলীয় রাজনীতিবীদ, সর্ব ধর্মীয় নেতৃবৃন্দ ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা করেছেন রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবং কক্সবাজার-৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী সোহেল সরওয়ার কাজল।

রবিবার বিকেলে রামু হাইস্কুল স্টেডিয়ামে আয়োজিত মত বিনিময় সভায় সোহেল সরওয়ার কাজল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অতি সন্নিকটে। দল এবং দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কক্সবাজার-৩ আসন থেকে যারা মনোনয়ন প্রত্যাশী তারা সকলে যোগ্যতা সম্পন্ন ব্যক্তিত্ব। জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করব। প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রক্ষমতায় থাকবেন দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রা ততদিন অব্যাহত থাকবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের এই অগ্রযাত্রা চলমান রাখতে এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

কক্সবাজারের প্রতি জননেত্রী শেখ হাসিনার আলাদা একটি টান রয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, এ অঞ্চলের মানুষ না চাইতেই প্রধানমন্ত্রী সমগ্র জেলায় দিয়েছেন অভূতপূর্ব উন্নয়ন। কক্সবাজারের মানুষ শেখ হাসিনার উন্নয়নের উপযুক্ত প্রতিদান দিবে আগামী নির্বাচনে।

রামু উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামশুল আলম মন্ডল বলেন, কক্সবাজারের জেলায় চারটি সংসদীয় আসন। তৎমধ্যে উখিয়া-টেকনাফ, মহেশখালী-কুতুবদিয়া ও চকরিয়া-পেকুয়ায় অভূতপূর্ব উন্নয়ন হলেও যোগ্য নেতৃত্বের অভাবে কক্সবাজার-৩ আসনে তেমন কোন উল্লেখযোগ্য উন্নয়ন হয়নি। তিনি আগামী সংসদ নির্বাচনে জননেতা সোহেল সরওয়ার কাজলকে নৌকার মনোনয়ন প্রদানে জননেত্রী শেখ হাসিনার দৃষ্টিআকর্ষন করেন।

মতবিনিময় সভার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আহমদ বলেন, কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও) একটি গুরুত্বপূর্ণ আসন। আগামী সংসদ নির্বাচনে এ আসনে প্রার্থী নির্বাচনে ভুল করা হলে রয়েছে পরাজয়ের শঙ্কা। তাই দলীয়ভাবে উপযুক্ত প্রার্থী নির্বাচনে অধিক যত্নবান হওয়ার ক্ষেত্রে হাইকমান্ডের দৃষ্টিআকর্ষন করেছেন। গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন ওয়ার্ড-ইউনিয়ন থেকে মিছিল ও গাড়ি বহর সহকারে হাজার হাজার নেতাকর্মী রামু হাইস্কুল স্টেডিয়ামে উপস্থিত হন। এসময় তৃণমূলের উপস্থিত নেতাকর্মীরা কক্সবাজার-৩ আসন থেকে সোহেল সরওয়ার কাজলকেই নৌকার প্রার্থী হিসেবে পেতে চান বলে শ্লোগান তোলেন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সুজন শর্মার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সহপতি তপন বড়ুয়া, যুগ্ন সাধারন সম্পাদক নুরুল ইসলাম সেলিম, নুরুল কবির হেলাল, সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, শেখ জুনায়েদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন, আফসানা জেসমিন পপি, রামু ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, রামু কেন্দ্রী জামে মসজিদের খতিব মাওলানা শামশুল হক,

হাজারীকুল বৌদ্ধ বিহারের অধ্যক্ষ সৌরবোধি ভিক্ষু, রামু কেন্দ্রীয় কালী মন্দিরের পুরোহিত সুবীর চৌধুরী বাদল, রামু কেন্দ্রীয় সীমা বিহারের ভিক্ষু শীলানন্দ, মাস্টার সুনীল শর্মা, মিঠাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোদেস্তা বেগম রিনা, খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আবদুল হক কোম্পানী, কাউয়ারখোপের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমদ।

এছাড়া রামুর এগার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার,নৌকা,প্রার্থী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত